শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীর মোহনপুরে মহাসড়কে বাস চাপায় পথচারী নিহত, আহত ৫

রাজশাহীর মোহনপুরে মহাসড়কে বাস চাপায় পথচারী নিহত, আহত ৫

রাজশাহীর মোহনপুরে মহাসড়কে বাস চাপায় পথচারী নিহত, আহত ৫
রাজশাহীর মোহনপুরে মহাসড়কে বাস চাপায় পথচারী নিহত, আহত ৫

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর মোহনপুরে বিদিরপুর বাজারে মহাসড়কে বাস চাপায় নাসির উদ্দিন (৩৮) নামের এক পথচারী নিহত হয়েছেন।

বুধবার (২৮ অক্টোবর) সকাল পৌনে ৮টায় বিদিরপুর বাজারের সামনে মহাসড়কের উপর এ দুর্ঘটনা ঘটে।

নিহত উপজেলার কাশিমালা গ্রামের ইদ্রিস উদ্দীন মৃধার ছেলে নাসির উদ্দীন মৃধা।

আহতরা হলো: উপজেলার খাড়ইল গ্রামের আবু বাক্কারের ছেলে রাকিব হোসেন (২৩), কাশিমালা গ্রামের গান্ডু মন্ডলের ছেলে আবুল কালাম (৪৫), গোদাগাড়ী উপজেলার প্রসাদপুর গ্রামের মোস্তফার ছেলে রায়হান হোসেন (৩০), রাজশাহী মহানগর চন্দ্রিমা থানার কেদাতুল এলাকার রহমানের ছেলে মোসলেম উদ্দিন (৫০)। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে মোহনপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রন করে বাসটি জব্দ করে থানায় নিয়ে আসেন।

উল্লেখ্য, একই স্থানে গত ১১ অক্টোবর রোববার বেলা ১১টায় সময় ট্রাকের চাপায় উপজেলার টেমা গ্রামের নওশাদ আলী (৫৫) নামের পথচারী নিহত হন।স্থানীয়রা জানান, ব্যস্ততম রাস্তার উপর হাট বসানোর কারণে একের পর এক দুঘটনা ঘটছে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, নওগাঁ থেকে রাজশাহীর উদ্দেশে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস বিদিরপুর বাজারে পৌঁছে প্রথমে একটি ভ্যান গাড়িকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে ফেলে দিয়ে পথচারী নাসির উদ্দীনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। আহত হয়েছেন হাটে আসা ব্যবসায়ীসহ পাঁচজন।

ওসি আরো বলেন, পরিবারের লোকজনের কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। থানায় ইউডি মামলা হয়েছে। বাস জব্দ করেছে পুলিশ । চালক পলাতক রয়েছে।

মতিহার বার্তা ডট কম: ২৮ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply